বিজ্ঞাপন

অঞ্জন দত্তের নির্দেশনায় ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী

August 8, 2021 | 3:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অঞ্জন দত্ত, একজন ভারতীয় বাঙ্গালী সঙ্গীতশিল্পী, অভিনেতা ও পরিচালক। এই দেশেরও তার রয়েছে অনেক ভক্ত। সেই অঞ্জন দত্তের সঙ্গেই গেলো বৃহস্পতিবার একটি ওয়েব সিরিজে কাজ করা নিয়ে বাংলাদেশের জনপ্রিয় গুনী অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রাথমিক কথাবার্তা হলো। চঞ্চল চৌধুরীর জানান, অঞ্জন দত্তের তাকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের প্রবল আগ্রহ রয়েছে। আগামী অক্টোবর থেকে অঞ্জন দত্তের ইচ্ছে সেই ওয়েব সিরিজ নির্মাণের।

বিজ্ঞাপন

চঞ্চল চৌধুরী বলেন, ‘শ্রদ্ধেয় অঞ্জন দত্ত দাদার সঙ্গে আমার এরইমধ্যে দু’তিনবার ওয়েব সিরিজে কাজ করা নিয়ে কথা হয়েছে। সর্বশেষ গেলো বৃহস্পতিবার আমার সঙ্গে কথা হলো। গল্প, চরিত্র এবং কোভিড পরিস্থিতি যদি স্বাভাবিক থাকে তাহলে আগামী অক্টোবরে অঞ্জন দাদা’র নির্দেশনায় ওয়েব সিরিজে হয়তো কাজ শুরু করবো। এটা সত্যি যে তার নির্দেশনায় কাজ করার ইচ্ছে রয়েছে আমার। সবকিছু যদি ব্যাটে বলে মিলে যায় তাহলে আগামী অক্টোবরে আমরা একসঙ্গে কাজ করবো। বাকীটুকু সময়ের উপর নির্ভর করছে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। তবে আমার কাছে মনে হচ্ছে এই কাজটা হয়তো করা হবে।’

এদিকে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’র একদিনের শুটিং বাকী। চঞ্চল চৌধুরী আগামী শোক দিবসের আগে বা পরে এই ওয়েব সিরিজের শুটিং করার মধ্যদিয়েই কাজে ফিরবেন বলে জানান। এর পরপরই তিনি শঙ্খদাস গুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজ ‘বলি’র কাজে অংশ নিবেন। এটা শেষ করেই তিনি একই পরিচালকের একটি ওয়েভ ফিল্মেও কাজ করার কথা রয়েছে। তারপর তিনি তানিম নূরের পরিচালনায় একটি ওয়েব সিরিজে কাজ করবেন।

বিজ্ঞাপন

এছাড়াও চঞ্চল চৌধুরী জানান আরো বেশ কয়েকজন নির্মাতার নির্দেশনায় ওয়েভ সিরিজে কাজ করার কথা রয়েছে, যাতে কাজ করেই পুরো বছরজুড়েই থাকবে তার ব্যস্ততা। চঞ্চল চৌধুরী জানান, মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’ এবং গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পূণ্য’। এই সিনেমা দুটি মুক্তির আগে তিনি আর নতুন কোন সিনেমায় অভিনয় করবেন না। অথচ কিছুদিন আগে সৈয়দ আহমেদ সাওকী পরিচালিত ওয়েব সিরিজ ‘তাকদির’ মুক্তির পর দুই বাংলা থেকেই সিনেমাতে অভিনয়ের জন্য তার প্রতিনিয়তই অনেক প্রস্তাব আসছে। কিন্তু ‘হাওয়া’, ‘পাপপূণ্য’ মুক্তির আগে নতুন সিনেমায় কাজ করতে আগ্রহী নন চঞ্চল চৌধুরী।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন