বিজ্ঞাপন

নাটোরে যাত্রীবোঝাই মিনি ট্রাক খাদে, নারীসহ নিহত ৬

August 8, 2021 | 6:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: জেলার গুরুদাসপুরে ঢাকাগামী যাত্রীবোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারীসহ ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তঃত ৫ জন। রোববার (৮ আগস্ট) দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কাছিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ ঊর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রোববার দুপুরে বনপাড়া থেকে যাত্রীবোঝাই একটি মিনি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে গুরুদাসপুরের কাছিকাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নারীসহ ৬ জন যাত্রী মারা যান। এ

খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশ ও বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এবং গুরুদাসপুর ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে পাঠায়।

বিজ্ঞাপন

নিহতদের মরদেহ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ৪ জনের পরিচয় মিলেছে। তারা হচ্ছেন- গুরুদাসপুরের খামার পাথুরিয়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে তানজিমা বিথী (২৭), টাঙ্গাইল সরাতৈলের মৃত মতিয়ার রহমানের ছেলে আল মামুন (৩২), কুষ্টিয়া ফিলিপনগরের নিহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৫) ও মেহেরপুর সাহারবাটি গ্রামের জাহান নবীর ছেলে জসিম উদ্দিন।

অপর নিহত দুই জনের এবং আহতদের কোনো পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন