বিজ্ঞাপন

হেলেনা জাহাঙ্গীরের ২ সহযোগী কারাগারে

August 8, 2021 | 8:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের গ্রেফতার দুই সহযোগীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (৮ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন, হাজেরা খাতুন ও সানাউল্ল্যাহ নূরী।

হাজেরা খাতুন জয়যাত্রা ফাউন্ডেশনের ডিজিএম ও জয়যাত্রা টিভির জিএম (অ্যাডমিন) হিসেবে দায়িত্বরত ছিলেন। আর সানাউল্লাহ নূরী জয়যাত্রা টিভির প্রতিনিধি সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করতেন।

বিজ্ঞাপন

এর আগে তিন দিনের রিমান্ড শেষে পুলিশ আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন পল্লবী থানার এসআই মো. আল হেলাল।

গত ৩ আগস্ট সকালে রাজধানীর গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হেলেনা জাহাঙ্গীরের অন্যতম দুই সহযোগী বলে জানা যায়। প রেরদিন এই দুইজনের ৩ দিন করে রিমান্ড পাঠিয়েছে আদালত।

হেলেনা জাহাঙ্গীর ‘আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি সংগঠন করে আলোচনায় আসেন। এরপর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞাপন

গত ২৯ জুলাই রাতে গুলশানের নিজ বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। আটকের সময় তার বাসায় থেকে বিপুল পরিমাণ মদ ও ইয়াবা পাওয়া যায়। এছাড়া ক্যাসিনো সরঞ্জাম, হরিণের চামড়াও পাওয়া গেছে তার বাসায়।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর নিজেকে পরিচয় দিতেন। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, এই সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। ঢাকা উত্তর সিটি করপোরেশনের সবশেষ নির্বাচনেও আওয়ামী লীগের হয়ে মেয়র পদে মনোনয়ন প্রার্থী ছিলেন হেলেনা। এছাড়া জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

সারাবাংলা/এআই/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন