বিজ্ঞাপন

পঞ্চম টি-টোয়েন্টিতে বৃষ্টি শঙ্কা

August 9, 2021 | 5:00 pm

স্পোর্টস ডেস্ক

টানা তিন ম্যাচ জিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে আগেই সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ। চতুর্থ ম্যাচটা জিতে অজিরা অবশ্য স্বাগতিকদের লাগাম টেনে ধরেতে পেরেছেন। ৪-১ নাকি ৩-২, সিরিজ শেষ হবে কোন ব্যবধানে? তা নির্ধারণ হওয়ার কথা আজ। আজ সোমবার মাঠে গড়ানোর কথা পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চমটি। কিন্তু ম্যাচটা ঠিকঠাক হবে তো? পঞ্চম টি-টোয়েন্টির আগে দেখা দিয়েছে বৃষ্টি শঙ্কা।

বিজ্ঞাপন

সোমবার (৯ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পঞ্চম টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়। কিন্তু দুপুর থেকেই আজ মিরপুর অঞ্চলে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এভাবে মাঝে মধ্যে বৃষ্টি হতে থাকলে বা বৃষ্টি বেড়ে গেলে ম্যাচটা ঠিকঠাক অনুষ্ঠিত হবে কিনা সন্দেহ।

এদিকে আবহাওয়া অধিদপ্তর বলছে, বরিশাল, রংপুর, ময়মনসিংহ, খুলনা, চট্রগ্রাম ও সিলেটে বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা ও রাজশাহী বিভাগের অনেক জায়গায় আজ অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতিভারি বর্ষণ হতে পারে।

সিরিজের চতুর্থ ম্যাচেও বৃষ্টি বাগড়া দিয়েছিল। অবশ্য একটি ওভারও কমাতে হয়নি। তবে ম্যাচ শুরু হয়েছিল পাক্কা দুই ঘণ্টা পর। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ এখন ৩-১ ব্যবধানে এগিয়ে।

বিজ্ঞাপন

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই দেশে এবং দেশের বাইরে থেকে দেখা যাবে র‍্যাবিটহোলে। লাইভ দেখতে Rabbitholebd Sports Youtube Channel -এ সাবস্ক্রাইব করুন। সাবস্ক্রাইবের জন্য ক্লিক করুন এই লিংকে র‍্যাবিটহোলবিডি স্পোর্টস

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন