বিজ্ঞাপন

আলিয়ার প্রস্তাবে বানশালীর না

August 10, 2021 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে অভিনয়ের সময় থেকে আলিয়া ভাট সিদ্ধান্তটি নিয়ে রেখেছিলেন। ছবিতে তার চরিত্র, লুক ও অন্যান্য বিষয় থেকে বিশাল মুগ্ধতা তৈরি হয়। সে কথা জানিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বানশালীকে। সঙ্গে অবশ্য একটা আবদার ছিলো আলিয়ার। সঞ্জয়ের পরবর্তী কাজ ‘হীরা মান্ডি’তে কাস্টিং। বিনিময়ে ফ্রি কাজ করে দিবেন।

বিজ্ঞাপন

আলিয়া ভাট নাকি সঞ্জয় লীলা বানশালীকে বলেছিলেন, ‘হীরা মান্ডি’তে আমাকে একটা চরিত্র দাও, তা যেমনই হোক না। তবুও দাও। আমি তা করে দিবো সম্পূর্ণ বিনা পারিশ্রমিকে।’ খবর বলিউড হাঙ্গামা।

তবে খুব স্বাভাবিকভাবে বানশালী আলিয়ার এ প্রস্তাব প্রত্যাখান করেছেন। তবে আশার খবর হচ্ছে আলিয়া ‘হীরা মান্ডি’-তে থাকছেন এবং গুরুত্বপূর্ণ চরিত্রেই আছেন তিনি। একই সঙ্গে এও জানা গেছে আলিয়া ছবিটিতে বিনা পারিশ্রমিকে নয়, তার বর্তমান পারিশ্রমিকেই অভিনয় করবেন।

বিজ্ঞাপন

ছবি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, ব্যাপারটা অনেকটা ‘ব্ল্যাক’ ছবির মতো মনে করলে ভুল ভাবা হবে। ওই ছবিতে অমিতাভ বচ্চন বিনা পারিশ্রমিকে অভিনয় করেছিলেন। সেখান কারণ ছিলো প্রযোজক অমিতাভ যে পারিশ্রমিক নেন তার ধারে কাছে দিয়েও তাকে দিতে পারতেন না। কিন্তু এখানে ঘটনা উল্টো। কারণ, ‘হীরা মান্ডি’ ছবির প্রযোজক নেটফ্লিক্স। আর তারা প্রতিটা অভিনেতাকে তার প্রাপ্য সম্মানী দিবে।

‘হীরা মান্ডি’ মূলত ৭ পর্বের একটি ওয়েব সিরিজ। এর প্রথম পর্ব শুধু বানশালী পরিচালনা করবেন। বাকি ৬টি পর্ব পরিচালনা করবেন বিভু পুরী আর বানশালী সুপারভাইজার হিসেবে থাকবেন।

বিজ্ঞাপন

বিভু পুরী সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে দীর্ঘদিন ধরে সহকারী হিসেবে কাজ করছেন। তিনি ‘সাওয়ারিয়া’তে সহকারী ছিলেন এবং ‘গুজারিশ’-এর সংলাপ লিখেছিলেন। তিনি ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘হাওয়ায়জাদা’ পরিচালনা করেছিলেন।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন