বিজ্ঞাপন

মেসিকে নিজের বাড়িতে থাকার আমন্ত্রণ রামোসের

August 12, 2021 | 11:43 am

স্পোর্টস ডেস্ক

নিজেদের গোটা ফুটবলীয় ক্যারিয়ারে একে অপরকে টপকে যাওয়ার কাজ করেছেন। সার্জিও রামোস চেষ্টা করেছেন যেকোনো মূল্যেই লিওনেল মেসিকে আটকে রাখার আর মেসি চেয়েছেন রামোসকে পেছনে ফেলে গোলের দিকে বল নিয়ে এগিয়ে যাওয়ার। কখনো মেসি সফল তো কখনো রামোস। তবে বদল গেছে সে চিত্র। এখন আর বল নিয়ে এগিয়ে যাওয়ার সময় মেসিকে ট্যাকেল করবেন না রামোস। কেননা দুইজনই রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার পাঠ চুকিয়ে পাড়ি জমিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতে।

বিজ্ঞাপন

দুদিন হলো পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন লিওনেল মেসি। আর তার মাস খানেক আগে সেখানেই নাম লিখিয়েছেন রামোস। এবার তাদের দেখা মিলবে গোলের পর কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগাভাগি করে নিতে। সে পথে রামোস অনেকটাই এগিয়ে গেছেন, সেটারই দেখা মিলল এবার।

পরিবার নিয়ে আপাতত মেসি প্যারিসের লে রয়্যাল মনচিআও হোটেলে অবস্থান করছেন। যত দিন পিএসজি তার জন্য বাড়ি না খুঁজে দিতে পারছে, তত দিন এখানেই থাকবেন মেসি। হোটেলটা যথেষ্ট বিলাসবহুল, তবে দিন শেষে সেটা তো হোটেলই। নিজের মতো করে থাকার ব্যাপারে সেখানে মন সায় না দেওয়াই স্বাভাবিক। রামোস বোঝেন সেটা। বোঝেন বলেই মেসিকে প্রস্তাব দিয়েছেন নিজের বাড়িতে থাকার জন্য।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইস জানিয়েছে, রামোস নাকি মেসিকে বলেছেন, ‘তুমি যদি হোটেলে না থেকে কোনো বাসায় থাকতে চাও, চাইলে আমার বাসায় থাকতে পারো।’

বিজ্ঞাপন

মেসির জন্য বাড়িই শুধু নয়, পিএসজি মেসির তিন ছেলে থিয়াগো, মাতেও ও চিরোকে স্কুলে ভর্তির ব্যবস্থাও করে দিচ্ছে বলে জানিয়েছে এল পাইস। তবে রামোস যে মেসিকে এই প্রথম তার বাসায় থাকতে বললেন, তা কিন্তু নয়; এর আগে বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি নিয়ে যখন জটিলতা চলছিল, তখন রামোস ঠাট্টা করে জানিয়েছিলেন, মেসি যদি রিয়ালে যোগ দেন, তাহলে প্রথম কয়েক সপ্তাহ মেসিকে তার বাড়িতে থাকতে দিতে রাজি রামোস।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন