বিজ্ঞাপন

লা লিগা ছাড়ার গুঞ্জন মিথ্যা— রিয়াল মাদ্রিদ

August 14, 2021 | 3:19 pm

স্পোর্টস ডেস্ক

শনিবার মধ্যরাতে লা লিগার ২০২১/২১ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। তবে তার আগে গুঞ্জন লা লিগা ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার উপায় খুঁজছে লস ব্ল্যাঙ্কোসরা। কিন্তু সেটা যে একেবারেই গুঞ্জন তা অফিসিয়াল এক বিবৃতির মাধ্যমে জানিয়ে দিল রিয়াল।

বিজ্ঞাপন

লা লিগার নানান সিদ্ধান্ত নিয়ে গত কয়েকদিনে বেশ ক্ষিপ্ত রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ। ইতোমধ্যেই লা লিগার ১০ শতাংশ শেয়ার সিভিসি নামক এক ব্যবসায়ী প্রতিষ্ঠানের কাছে বিক্রি করেছে লা লিগার প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেবাস। আর এই চুক্তির বিপক্ষে দাঁড়িয়ে একমাত্র সোচ্চার ছিলেন রিয়ালই। শেষ পর্যন্ত যদিও সিভিসির সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হলেও সেই চুক্তির বাইরেই রয়েছে রিয়ালসহ আরও তিনটি ক্লাব।

এছাড়াও ইউরোপিয়ান সুপার লিগের পরিচয় করিয়ে দেওয়ার পর থেকেই লা লিগার প্রেসিডেন্টের চক্ষুশূল বনে গেছেন পেরেজ। আর এরপর থেকেই নানানভাবে রিয়াল মাদ্রিদকে আক্রমণ করে যাচ্ছিলেন তেবাস। এসব কারণেই লা লিগা ছেড়ে অন্য কোনো লিগে খেলার উপায় খোঁজা শুরু করে রিয়াল। কাতালান সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো এ ব্যাপারে জানায়, রিয়াল মাদ্রিদ বেশ ক্ষিপ্ত হয়ে আছে লা লিগা প্রেসিডেন্টে তেবাসের একের পর এক খোঁচা মারা কর্মকান্ডে। আর একারণেই তারা লা লিগা থেকে বের হওয়ার উপায় খুঁজছে।

লা লিগা ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার সম্ভবনা নিয়েও ভাবছে রিয়াল মাদ্রিদ।— এমনটাই জানিয়েছিল মুন্দো দেপোর্তিভো।

বিজ্ঞাপন

তবে এর কিছু সময় পরেই অফিসিয়াল এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে জানিয়ে দেয়, তারা লা লিগা ছাড়ার কথা ভাবছে না। এবং এই গুঞ্জন সম্পূর্ণই মিথ্যা।

এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানায়, মুন্দো দেপোর্তিভোতে আজ সকালে প্রকাশিত সংবাদ যেটাতে বলা হয়েছে রিয়াল মাদ্রিদ লা লিগা ছাড়ার কথা ভাবছে সেটা সম্পূর্ণ মিথ্যা। রিয়াল মাদ্রিদ লা লিগা ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে যাওয়ার কথা ভাবছে না। এবং এটা অসম্ভব যে রিয়াল মাদ্রিদ লা লিগা ছেড়ে অন্য লিগে খেলবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন