বিজ্ঞাপন

জিয়াউর রহমান হত্যার কুশীলব বেগম জিয়া: তথ্য প্রতিমন্ত্রী

August 16, 2021 | 1:08 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জামালপুর: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, জিয়াউর রহমান হত্যার প্রধান কুশীলব বেগম জিয়া। এর প্রমাণ বেগম জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে একবারের জন্যও জিয়া হত্যার ব্যাপারে কোনো শব্দ করেননি।

বিজ্ঞাপন

রোববার (১৫ আগস্ট) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমানের জন্য কথিত আবেগ, তারেক রহমান ও আরাফাত রহমানের ছেঁড়া গেঞ্জি ও ভাঙা স্যুটকেস পুঁজি করে বেগম জিয়া প্রধানমন্ত্রী হয়ে এতিমের টাকা আত্মসাৎ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর বদান্যতায় নির্বাহী আদেশ তিনি বাইরে আছেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলী গের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের স্মরণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন, আলোচনা সভায় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া,অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন