বিজ্ঞাপন

আহত মাসুদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব: তথ্য প্রতিমন্ত্রী

August 16, 2021 | 8:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জামাত-শিবিরের নির্মম হামলায় পা হারানো সাবেক ছাত্রলীগ নেতা হিসেবে মাসুদকে দেখে আবেগতাড়িত হয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেন, আমি ছাত্রলীগের নেতা ছিলাম। একজন পা হারানো আহত ছাত্রলীগ নেতা মাসুদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব। এমন ছোটখাটো বিষয়ও যদি মাননীয় প্রধানমন্ত্রীকেই দেখতে হয়, তাহলে আমরা আছি কেন?

বিজ্ঞাপন

আজ সোমবার (১৬ আগস্ট) দুপুরে সচিবালয়ে প্রতিমন্ত্রীর কক্ষে আহত আবদুল্লাহ আল মাসুদ দেখা করতে গেলে আবেগ আপ্লুত হয়ে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মাসুদের খোঁজখবর নেওয়ার পর তিনি অনুদানের টাকা হস্তান্তর করেন। একইসঙ্গে মাসুদের চিকিৎসার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য তাৎক্ষণিক নির্দেশনা দেন। আগামীকাল থেকেই তার চিকিৎসা শুরু হবে।

এ সময় গণমাধ্যমকর্মীদের সামনে আবেগাপ্লুত মাসুদ তথ্য প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ৫-৬ লাখ টাকার সংকুলান হলে তিনি একটি কৃত্রিম পা সংযোজন করতে পারবেন। এতে কিছুটা হলেও স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন তিনি। তিনি তার ভবিষ্যৎ চলার জন্য একটি চাকরির ব্যবস্থা করে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০১৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জামাত-শিবিরের নারকীয় হামলায় নির্মমভাবে আহত হন ও পা হারানে একই বিশ্ববিদ্যালয়ের উদীয়মান ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ। গত মঙ্গলবার (১০ আগস্ট) দেশের অন্যতম অনলাইন গণমাধ্যম বিবার্তা২৪ ডটনেটে ‘শিবিরের হামলায় পা হারানো মাসুদের এখন ভরসা শুধুই প্রধানমন্ত্রী’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের পরপরই বিবার্তার সম্পাদকের সঙ্গে যোগাযেগ করেন প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। তিনি সাবেক ছাত্রলীগকর্মী আব্দুল্লাহ আল মাসুদের খোঁজখবর নেন। এরপর মাসুদের স্বাভাবিক জীবনে ফিরতে ১ লাখ টাকা সহযোগিতার আশ্বাস দেন।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন