বিজ্ঞাপন

২ হাজার টাকার মুচলেকায় জামিন পেলেন হেলেনা

August 17, 2021 | 4:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ থেকে সম্প্রতি বহিষ্কৃত ‘বিতর্কিত’ নেতা হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন মঞ্জুর করেছেন আদালত। শুনানি শেষে বিচারক দুই হাজার টাকার মুচলেকায় হেলেনার জামিন মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে হেলেনার পক্ষের আইনজীবী শফিকুল ইসলাম জামিন চেয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক তার জামনি মঞ্জুর করেন। আইনজীবী শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, গত ২৯ জুলাই রাতে গুলশানের নিজ বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। আটককের সময় তার বাসায় থেকে বিপুল পরিমাণ মদ ও ইয়াবা পাওয়া গেছে। এছাড়া ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়াও পাওয়া গেছে তার বাসায়।

র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, ড্রোন, হরিণের চামড়া, বিদেশি মদ, বৈদেশিক মুদ্রা, বিশেষ ছুরি ও কাঁচি, বিদেশি বিয়ার, কার্টুন ভর্তি এটিএম কার্ড জব্দ করা হয়েছে। ওই ঘটনায় তার বিরুদ্ধে একাধিক মামলায় দায়ের করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন