বিজ্ঞাপন

মাদক মামলায় ১ জনের মৃত্যুদণ্ড

August 17, 2021 | 8:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: হিরোইন সেবন ও বহন করার অপরাধে গাইবান্ধায় পারভেজ নামে এক আসামিকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই মামলার বাকি তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৮ আগস্ট) গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক প্রায় তিন বছর আগে দায়ের করা মামলার এই রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম প্রিন্স জানান, বগুড়া জেলার বাসিন্দা বাসের সুপারভাইজার পারভেজসহ আফাজ উদ্দিন, দুদু মিয়া ও সাইদুর রহমান মিলে হিলি থেকে থেকে ধূসর রঙের ৪৫০ গ্রাম হেরোইনসহ অন্যান্য অবৈধ মাদকদ্রব্য নিয়ে ঘোড়াঘাট হয়ে বগুড়ার দিকে যাচ্ছিলেন। পথে র‌্যাব-১৩-এর সদস্যরা মিনিবাসে তল্লাশি করে পারভেজের কাছ থেকে হেরোইন জব্দ করেন। পরে ওই চার জনকে আটক করে র‌্যাব। মিনিবাসটি জব্দ করা হয়।

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষের আইনজীবী আরও জানান, এ ঘটনায় র‌্যাব-১৩ ক্যাম্পের ডিএডি জাহিদ হোসেন বাদী হয়ে ২০১৮ সালের ১ নভেম্বর গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এই মামলাতেই ওই চার জনকে গ্রেফতার দেখানো হয়।

প্রায় তিন বছর এই মামলার বিচারকাজ চলে। এই সময়ের মধ্যে শুনানি, সাক্ষ্য ও যুক্তিতর্ক উপস্থাপনের পর আদালতে পারভেজের অপরাধ প্রমাণিত হয়। আদালত তাকে মৃত্যুদণ্ডাদেশ দিয়ে বাকি তিন আসামিকে খালাস দিলেন আজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন