বিজ্ঞাপন

প্রতারণার মামলায় জামিন পাননি হেলেনা

August 18, 2021 | 3:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্লবী থানায় দায়ের করা প্রতারণা মামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে আসামি হেলেনা জাহাঙ্গীরের পক্ষের আইনজীবী শফিকুল ইসলাম জামিন আবেদন করেন।

তবে রাষ্ট্রপক্ষ থেকে হেলেনা জাহাঙ্গীরের জামিনের বিরোধীতা করা হয়। পরে উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিনের আবেদন নাকচ করে দেন আদালত।

গত ১৭ আগস্ট পল্লবী থানার টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় তার জামিন মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর নিজেকে পরিচয় দিতেন। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। ঢাকা উত্তর সিটি করপোরেশনের সবশেষ নির্বাচনেও আওয়ামী লীগের হয়ে মেয়র পদে মনোনয়নপ্রার্থী ছিলেন হেলেনা। এছাড়া জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

২৯ জুলাই রাজধানীর গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫নম্বর বাড়ি ‘জেনেটিক রিচমন্ড’এ অভিযান পরিচালনা করে হেলেনা জাহাঙ্গীরকে (৪৯) আটক করা হয়। পরে পৃথক চার মামলায় তার ১৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন