বিজ্ঞাপন

জয়া আহসানের প্রশংসায় পঞ্চমুখ ঋত্বিক

August 20, 2021 | 6:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কলকাতায় মুক্তি পেয়েছে জয়া আহসানের নতুন ছবি ‘বিনিসুতোয়’। অতনু ঘোষ পরিচালিত ছবিটিতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। দুজন একসঙ্গে একটি স্বল্পদৈর্ঘ্যেও কাজ করেছেন। ‘বিনিসুতোয়’ মুক্তির প্রাক্কালে জয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ঋত্বিক।

বিজ্ঞাপন

তিনি কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘অভিনেতা হিসেবে যখন কাজ করি, তখন আলাদা করে রসায়নের বিষয় মাথায় রাখি না। চিত্রনাট্য, মুহূর্ত সব মিলিয়ে হয়তো পুরো বিষয়টা জমাট বাঁধে। শিল্পী ভালো হলে, তারা হয়তো দৃশ‌্যে আরো পরত যোগ করেন। খুব খারাপ অভিনেতা হলেও আমি বুঝতে পারি না, ভালো করছেন নাকি খারাপ করছেন। তবে জয়া খুব উঁচু দরের অভিনেত্রী। আর এটা জানি বলেই বলছি, ‘বিনিসুতোয়’ ওকে ভালো লাগবে।’

কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক ও জয়া। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দুজনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা এক অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন