বিজ্ঞাপন

‘বুদ্ধিই আমার শত্রু’- লিখে ৫ তলা থেকে লাফ রাধিকার

April 2, 2018 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘বিউটি উইদ ব্রেইন’, সুন্দরের সঙ্গে বুদ্ধিমত্তার মিশেল- এই নামেই ডাকা হতো ভারতের তেলেঙ্গানার উপস্থাপিকা ও অভিনেত্রী রাধিকা রেড্ডিকে। চোখ ধাঁধানো কিছু টেলিভিশন শোতে উপস্থাপনা করে জিতেছিলেন লাখো মন। সবশেষ অভিনয় করেছিলেন একটি টিভি শোতেও।

এতো কিছুর পরও ‘আরো এক বিপন্ন বিস্ময় তার অন্তর্গত রক্তের ভিতরে খেলা করতো’ নিশ্চয়ই। সেই ‘বিপন্ন বিস্ময়ের’ টানেই হয়তো ৫ তলা থেকে লাফিয়ে ‘আত্মহত্যা’ করলেন রাধিকা রেড্ডি। ৩৬ বছরেই শেষ হয়ে গেল সম্ভাবনাময় জীবন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ব্যক্তিগত জীবনেও কিছু সমস্যার মধ্যে ছিলেন রাধিকা। মাস ছয়েক আগে ভেঙ্গে গিয়েছিল ১৫ বছরের সংসার। ওই সংসারে ১৪ বছরের একটি প্রতিবন্ধী সন্তানও ছিল তার।

বিজ্ঞাপন

স্থানীয় তেলেগু সংবাদমাধ্যমের বরাত দিয়ে এনডিটিভি আরো জানায়, তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের একটি ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। গতকাল দিবাগত রাতে ওই ফ্ল্যাটের নিচেই মিলল রাধিকার নিথর দেহ।

পুলিশের ধারণা, ব্যক্তিগত সমস্যায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন রাধিকা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই বিস্তারিত বলা যাবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরো জানায়, রাধিকার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে  তাঁর হাতব্যাগ থেকে একটি  সুইসাইড নোট খুঁজে পেয়েছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘আমার বুদ্ধিই আমার শত্রু’। আরো লেখা ছিল অবসাদে ভুগেই তাঁর এই সিদ্ধান্ত।

বিজ্ঞাপন

সারাবংলা/এসবি/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন