বিজ্ঞাপন

বরিশালে সংঘর্ষ: ইউএনও’র বিরুদ্ধে আদালতে ২ মামলার আবেদন

August 22, 2021 | 1:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: সিঅ্যান্ডবি রোড এলাকা এবং সদর উপজেলা পরিষদ এলাকায় ব্যানার অপসারণ নিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে আনসার ও পুলিশ সদস্যদের সংঘর্ষের ঘটনায় এবার বরিশাল সদর উপজেলা ইউএনও মুনিবুর রহমানের বিরুদ্ধে আলাদা দুইটি মামলার আবেদন করা হয়েছে। তবে এখন পর্যন্ত আবেদন দুইটির উপর শুনানি হয়নি। আদালত অভিযোগ দুইটিকে মামলা হিসেবে গ্রহণ করেছেন কি না সেটা শুনানির পর জানা যাবে।

বিজ্ঞাপন

রোববার (২২ আগস্ট) সকালে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন ইউএনও মুনিবুর রহমানের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছেন। সেটিতে ইউএনও ছাড়াও আসামি করা হয়েছে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলামসহ ৮ জনকে। এছাড়া আরও ৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

অন্যদিকে ইউএনও’র বিরুদ্ধে আরেকটি অভিযোগ দায়ের করেছেন বরিশাল সিটি করপোরেশনের রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার। সেই অভিযোগে ইএনও’র নাম উল্লেখসহ ৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

দুই মামলার আবেদনের বাদীই আদালতে ইউএনও’র বিরুদ্ধে মামলার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) বাসভবনে হামলার অভিযোগে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহকে প্রধান আসামি করে বরিশাল নগরীর কোতোয়ালী থানায় মামলা করেছিলেন ইউএনও মুনিবুর রহমান।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন