বিজ্ঞাপন

প্রথমবার শাকিব খানের নায়িকা হচ্ছেন পূজা

August 22, 2021 | 4:10 pm

আহমেদ জামান শিমুল

এ প্রজন্মের জনপ্রিয় নায়িকা পূজা চেরি প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন শাকিব খানের বিপরীতে। এস এ হক অলিক পরিচালিত অনুদানের ছবি ‘গলুই’-এ তাদের দুজনকে এক সঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপন

শাকিব ও পূজা চেরির সঙ্গে ইতোমধ্যে পরিচালকের এ ছবির ব্যাপারে কথা হয়েছে। পরিচালক অলিক বলেন, ‘এ দুজনের সঙ্গেই আমাদের কথা হয়েছে। তারা কাজ করবেন এ কথা জোর দিয়ে তখনই বলতে পারবো যখন তাদেরকে আনুষ্ঠানিক চুক্তিপত্রে স্বাক্ষর করাবো।’

পূজা চেরি এ ছবিতে অভিনয়ের ব্যাপারে অলিকের সঙ্গে মিটিং হয়েছে বলে জানিয়েছেন সারাবাংলাকে। পূজা বলেন, আমার সঙ্গে অলিক ভাইয়ের মিটিং হয়েছে। কিন্তু এখনও কাজ করছি বা করছি না- তা বলতে পারছি না।

নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসা ও এর মধ্য দিয়ে সমাজের প্রতিচ্ছবি নিয়ে ‘গলুই’। এ ছবিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করবেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান।

বিজ্ঞাপন

এ ছবির জন্য প্রযোজক হিসেবে আছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু। এটি ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকার অনুদান পেয়েছে। এটি শাকিবের ক্যারিয়ারের প্রথম অনুদানের ছবি হতে যাচ্ছে।

ছবির নাম ‘গলুই’ রাখা হয়েছে নৌকা চালানোর জন্য যে গলুই লাগে তা থেকে। অলিক বলেন, ছবিতে আমরা বলবো একটি সম্প্রদায়ের কথা। বলবো দেশীয় ঐতিহ্য নৌকা বাইচের কথা, যা এখন বিলুপ্তপ্রায়। তা কীভাবে হারিয়ে যাচ্ছে সে গল্পও তুলে আনার চেষ্টা থাকবে। ছবির একটা বড় অংশ জুড়ে নৌকা বাইচের দৃশ্য থাকবে।

শাকিব খান এর আগে অলিকের পরিচালনায় ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে অভিনয় করেছিলেন। এতে তার বিপরীতে ছিলেন পরীমণি।

বিজ্ঞাপন

২০১৯-২০ বছরেও অনুদানের ‘যোদ্ধা’ নামক ছবি নির্মাণ করার কথা অলিকের। করোনা পরিস্থিতির কারণে ছবিটির শুটিং শুরু করতে পারেননি তিনি। অলিক জানালেন, ‘গলুই’-এর পরপরই ‘যোদ্ধা’র কাজ ধরার ইচ্ছে রয়েছে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন