বিজ্ঞাপন

আইরিশম্যানে আসছেন নতুন নিরো

April 2, 2018 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মার্টিন স্কোরসেজির চলচ্চিত্র মানেই অপরাধ জগতের শিল্পিত চিত্রায়ন। অন্ধকারে ডুবে থাকা মানুষের চিন্তা জগতের বিশদ বর্ণনা থাকে তার সিনেমায়। এই একই মানুষ আবার তৈরি করেন ‘হুগো’ কিংবা ‘সাইলেন্স’-এর মতো প্রেমময় গল্পের দুর্দান্ত সব ছবি।

স্কোরসেজি আবারও নির্মাণ করছেন গ্যাংস্টার সিনেমা আর এবারের গল্পের নাম ‘দ্যা আইরিশম্যান’। চার্লস বার্নডটের ‘আই হিয়ার ইউ পেইন্ট হাউজ’ উপন্যাস থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন অস্কার জয়ী লেখক স্টিভেন জেইলিয়ান। ১৪ কোটি ডলার বাজেটের এই ছবিটিকে আগামী বছরের সবচেয়ে আকাঙ্ক্ষিত সিনেমা ধরা হচ্ছে।

আল পাচিনো, মার্টিন স্কোরসেজি ও রবার্ট ডি নিরো (বাম থেকে)

ছবিটি নিয়ে উন্মাদনা তৈরির প্রধান কারণ আল পাচিনো ও রবার্ট ডি নিরো। ‘গডফাদার’ সিনেমার এই পিতা-পুত্র জুটিকে একসঙ্গে দেখা যাবে আইরিশম্যানে। বায়োপিক ধাঁচের এই সিনেমায় প্রধান চরিত্র জিমি হোফার ভূমিকায় দেখা যাবে পাচিনোকে। আমেরিকান লেবার ইউনিয়ন অফিশিয়াল ফ্রাঙ্ক শিরেনের চরিত্রে থাকবেন ডি নিরো।

বিজ্ঞাপন

আরেকটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে, ছবিটিতে ‘বয়স নিরোধী’ প্রযুক্তি ব্যবহার করে নিরোকে তিরিশ বছর বয়সী দেখানো হবে। ফলে নিরো ভক্তরা অধীর হয়ে অপেক্ষায় থাকবেন সেটাই স্বাভাবিক। সত্তরের বেশি বয়সের অভিনেতাকে যৌবনে ফিরিয়ে নেবে যে ছবি সে ছবির জন্য উন্মাদনা তো তৈরি হবেই। ‘দ্যা আইরিশম্যান’ ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন