বিজ্ঞাপন

তুষির কলার বোন ভেঙেছে, অপারেশন লাগতে পারে জুনাইদের

August 27, 2021 | 6:19 pm

আহমেদ জামান শিমুল

রাজধানীর গুলশানে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনয়শিল্পী শরিফুল রাজ, লাক্স তারকা নাজিফা তুষি ও খায়রুল বাসার, জুনাইদ বোগদাদীসহ মোট পাঁচ জন। এর মধ্যে নাফিজা তুষির কলার বোন ভেঙে গেছে। অন্যদিকে জুনাইদের মাথায় অস্ত্রোপচার লাগতে পারে। তারা সবাই রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

ইউনাইটেড হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত তুষি, রাজ ও খায়রুল বাসারের শারীরিক অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত। তাদের কেবিনে রাখা হয়েছে। অন্যদিকে নাফিস ও জুনাইদ এখনো শঙ্কামুক্ত নন। তাদের এখনো হাসাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ বিভাগের কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে সারাবাংলাকে বলেন, আহতদের মধ্যে রাজ, তুষি ও খায়রুল বাশারকে কেবিনে রাখা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় কাঁটা ছেড়া হলেও তাদের এখন বিপদমুক্ত বলা যায়।

বিজ্ঞাপন

তিনি বলেন, আহতদের মধ্যে নাফিস মোহাম্মদ ইসমাইলের একটি অপারেশন করা হবে আজ (শুক্রবার) সন্ধ্যায়। আর জুনাইদ বোগদাদীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তারও অপারেশন লাগতে পারে, সেটি আগামীকাল (শনিবার) হতে পারে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আহতদের অবস্থা জানিয়ে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম সারাবাংলাকে জানান, তুষির কলার বোন ভেঙেছে, শরিফুল রাজের কাঁধ থেকে হাতের জয়েন্ট ছুটে গেছে। খায়রুল বাসার সামান্য আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত দিবাগত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এ দুর্ঘটনা ঘটে বলে সারাবাংলাকে জানিয়েছিলেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান। এর পরপরই তাদের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। বৃহস্পতিবার রাতে আহতরা ওয়েব ফিল্মটির ‘সাকসেস পার্টি’ থেকে ফিরছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন