বিজ্ঞাপন

সিসিইউতে পর্যবেক্ষণে জাকারিয়া সৌখিন

August 27, 2021 | 7:01 pm

আহমেদ জামান শিমুল

নাট্যকার, পরিচালক ও বিনোদন সাংবাদিক জাকারিয়া সৌখিন হার্ট অ্যাটাক করেছেন। রাজধানীর স্কয়ার হাসপাতালের সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে জাকারিয়া সৌখিনকে হাসপাতালে ভর্তি করা হয়। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা পিকলু চৌধুরী ও তুহিন হোসেন। তারা দুজনই তার সঙ্গে ছিলেন রাত থেকে।

জাকারিয়া সৌখিনের স্ত্রীর বরাত দিয়ে পিকলু চৌধুরী জানান, ডাক্তাররা জানিয়েছে তিন দিন আগেই নাকি তার হার্ট অ্যাটাক হয়েছিল। গত কয়েকদিন ধরেই তিনি টানা শুটিং করছিলেন। এর মধ্যে একদিন ওভার নাইট শুটিং করেছিলেন। সব মিলিয়ে তার শরীরটাও ভালো যাচ্ছিল না কয়দিন ধরে।

বিজ্ঞাপন

নির্মাতা তুহিন হোসেন বলেন, তার অ্যাজমার সমস্যার কারণে ডাক্তাররা এনজিওগ্রাম করতে পারছেন না। তাই বোঝা যাচ্ছে না তার হার্টে ব্লক আছে কি না। ডাক্তাররা তাকে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে সিদ্ধান্ত নেবেন অস্ত্রোপাচার করতে হবে কি না।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে ‘বয়স কোনো ব্যাপার না’ নাটকের সম্পাদনা করছিলেন সৌখিন। সেখান থেকে অনেক রাতে বাসার উদ্দেশে বের হন। বুকে ব্যথা বোধ করায় একজন সহকারী পরিচালককে নিয়ে রাত ১টার দিকে স্কয়ার হাসপাতালে যান।

বিজ্ঞাপন

সৌখিন স্কয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ড. তৌহিদুজ্জামানের তত্ত্বাবধানে রয়েছেন। স্ত্রীসহ পরিবারের সদস্যরা এ মুহূর্তে তার পাশে আছেন।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন