বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা ২১, আটক ৩

August 28, 2021 | 2:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত ২১ জনের মরদেহ উদ্ধার করেছে প্রশাসন। এ ছাড়া বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আটক তিনজন হলেন সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের ষোলাবাড়ি এলাকার বাসিন্দা বালুবাহী ট্রলারের চালক জামির মিয়া (৩৫), সহযোগী মো. খোকন (২২) ও মো. রাসেল (১৮)।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান জানান, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের তিতাস নদের লইছকা বিলে শুক্রবার বিকেল ছয়টার দিকে বালুবাহী ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ২১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

ওই নৌকাটি চম্পকনগর ঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে যাচ্ছিল। এটি ওই ঘাটের শুক্রবারের মতো শেষ নৌকা হওয়ায় তাতে হুড়োহুড়ি করে লোক উঠে পড়ে। অতিরিক্ত যাত্রী নিয়ে গন্তব্যে যাওয়ার পথে নৌকাটি একটি বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা খায়।

ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (সার্বিক) রুহুল আমিনের নেতৃত্বে তদন্ত কমিটিকে তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, ‘দুর্ঘটনায় নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা দেওয়া হবে। এ ছাড়া আহতদের চিকিৎসার জন্য সার্বিক ব্যবস্থাপনা নেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন