বিজ্ঞাপন

স্কয়ার হাসপাতালে তোফায়েল আহমেদ, অবস্থা স্থিতিশীল

September 3, 2021 | 11:17 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্ট্রোক করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ। অসুস্থ অবস্থায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

বিজ্ঞাপন

হঠাৎ অসুস্থ বোধ করায় বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে স্কয়ার হাসপাতালে নেওয়া হয় তোফায়েল আহমেদকে। উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেওয়া হতে পারে বলে জানা গেছে।

তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা জানিয়ে স্কয়ার হাসপাতালের পরিচালক ওয়াহিদ্দুদিন আহমেদ সারাবাংলাকে বলেন, উনার স্ট্রোক হয়েছে। তবে এখন অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন।

দেশের বাইরে নেওয়ার কোনো পরিকল্পনা আছে কি না, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, চিন্তাভাবনা চলছে। তবে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। দেশের বাইরে নেওয়ার বিষয়ে আসলে আমাদের সিদ্ধান্ত নেওয়ার কিছু নেই। এটি তার পরিবারের সিদ্ধান্ত।

বিজ্ঞাপন

এর আগে তোফায়েল আহমেদের হৃদযন্ত্রে ব্লক ধরা পড়েছিল। ওই সময় ভারতের দিল্লির একটি হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছিল। তার পরিবারের পক্ষ থেকে এবারেও ওই হাসপাতালে নেওয়ার চেষ্টা চলছে। অন্য কোনো জটিলতা না দেখা দিলে আজই (শুক্রবার) এয়ার এম্বুলেন্সে করে ভারতে নেওয়া হবে তোফায়েল আহমেদকে।

সারাবাংলা/এনআর/এসবি/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন