বিজ্ঞাপন

‘ইউপি নির্বাচনে শেখ হাসিনা দলের ত্যাগী নেতাদের মনোনয়ন দেবেন’

September 3, 2021 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদসহ স্থানীয় সরকার নির্বাচনগুলোতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের ত্যাগী নেতাদের মনোনয়ন দেবেন বলে আশাবাদ ব্যক্ত করছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভব‌নে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মী‌দের সঙ্গে মত‌বি‌নিময় কা‌লে মন্ত্রী এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগের দুঃসময়ে যেসব নেতাকর্মীরা নানা নির্যাতন সহ্য করে ত্যাগের বিনিময়ে আন্দোলন চালিয়ে গেছেন তাদেরই মূল্যায়ন করা হবে। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই হাইব্রিড নেতাদের মনোনয়ন পাওয়ার সুযোগ দেবেন না। যাদের ত্যাগের বিনিময়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, শেখ হাসিনা আগামীতে তাদেরকেই জনপ্রতিনিধি হওয়ার ব্যবস্থা করে দিয়ে নেতত্বে নিয়ে আসবেন।’

মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপ‌তি র‌ফিকুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে সভায় বক্তব্য রা‌খেন- মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীমু‌দ্দিন, আওয়ামীলীগ নেতা তা‌বিবুল কা‌দির তমাল, আব্দুল মান্নান মু‌ন্সিসহ অনেকে।

বিজ্ঞাপন

এর আগে, রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভব‌নে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সঙ্গে আওয়ামী লীগ ও সহ‌যোগী অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মী‌দের নি‌য়ে সৌজন্য সাক্ষাৎ ক‌রেন মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন