বিজ্ঞাপন

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

September 8, 2021 | 9:41 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক মারা গেছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের ভোর সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রুস্তম হাওলাদারের ছেলে নাসির হোসেন হাওলাদার (৩৮), অপরজন জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার মো. কাশেম মিয়ার ছেলে।

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, সকালে নিহতের স্বজন মৃতদেহ শনাক্ত করেন। নিহত নাসির পরিবারের সঙ্গে জুরাইন মিষ্টির দোকান এলাকায় থাকত। পরিবার দাবি করেছে সে পুলিশের সোর্সের কাজ করত। নিহত মাসুম পরিবারের সঙ্গে যাত্রাবাড়ি কাজলারপাড় এলাকায় থাকত এবং মাটির ঠিকাদারির কাজ করত।

তিনি জানান, খবর পেয়ে টিকাটুলীর রাজধানী সুপার মার্কেট মসজিদ সংলগ্ন হানিফ ফ্লাইওভার ব্রিজের উপর থেকে তাদেরকে উদ্ধার করা হয়। সেখানে একটি আরওয়ান ফাইভ মোটরসাইকেলসহ রাস্তায় রক্তাক্ত অবস্থায় পরে ছিলো তারা দুজন। পরে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, মোটরসাইকেলের সামনে পুলিশ লেখা রয়েছে। তবে ধারণা করা হচ্ছে তারা পুলিশের কেউ না। কোনো ওয়ার্কশপ থেকে গাড়িটি নিয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন