বিজ্ঞাপন

আফগানিস্তান সিরিজের জন্য অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

September 9, 2021 | 5:38 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মেহেরব হাসান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে যুব দল ঘোষণা করেছে বিসিবি। আফগান যুবাদের বিপক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এই সিরিজ মাঠে গড়ানোর কথা ছিল সেপ্টেম্বরের শুরুতেই। কিন্তু তালেবানরা আফগানিস্তানের ক্ষমতায় বসার পর পাল্টে যায় দৃশ্যাপট। সিরিজ নিয়ে শঙ্কাও তৈরি হয়েছিল। শঙ্কা কাটিয়ে গত শনিবার বাংলাদেশে পৌঁছান আফগান যুবারা।

তালেবানদের ক্ষমতা দখলে কাবুল থেকে বিমান চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে সড়ক পথে পাকিস্তান পৌঁছে সেখান থেকে বাংলাদেশে আসতে হয়েছে আফগানিস্তান যুব দলকে। দেরিটা হয়েছে সেই কারণেই।

বিজ্ঞাপন

আসন্ন সিরিজে পাঁচটি ওয়ানডে ও একটি চার দিনের ম্যাচ খেলবে দুই দল। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে আগামীকাল থেকে। সিরিজের পরবর্তী ম্যাচগুলো যথাক্রমে- ১২, ১৪, ১৭ ও ১৯ সেপ্টেম্বর। একমাত্র চার দিনের ম্যাচটি শুরু হবে ২২ সেপ্টেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: মোফিজুল ইসলাম রবিন, ইফতেখার হোসেন ইফতি, প্রান্তিক নওরোজ নাবিল, মেহেরব হাসান (অধিনায়ক), খালিদ হাসান, আইস মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, মাকসুদুর রহমান, মুসফিক হাসান, রিপন মন্ডল, আশিকুজ্জামান, মহিউদ্দিন তারেক, নাইমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন ও গোলাম কিবরিয়া।

বিজ্ঞাপন

স্ট্যান্ড বাই: আরিফ আহমেদ আনিক, শাহরিয়ার আল মাহিন।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন