বিজ্ঞাপন

চার পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

September 10, 2021 | 3:35 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চমটিতে আগে বোলিং করবে বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম।

বিজ্ঞাপন

বাংলাদেশের সিরিজ জয় নিশ্চিত হয়েছে আগেই। ফলে আভাস পাওয়া যাচ্ছিল, আজকের ম্যাচে একাধিক পরিবর্তন আসছে বাংলাদেশ একাদশে। হলোও তাই, চার পরিবর্তন নিয়ে আজকের ম্যাচের একাদশ সাজিয়েছে স্বাগতিকরা।

সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন ও শেখ মেহেদি হাসানের বদলে সৌম্য সরকার, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও শামীম হোসেন পাটোয়ারী খেলবেন আজ।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের একাদশে পরিবর্তন এসেছে তিনটি। আগের ম্যাচে ব্যাটিংয়ের সময় চোট পাওয়া টম ব্লান্ডেল ও ব্লেয়ার টিকনার এবং হামিশ বেনেটের বদলে খেলবেন স্কট কুগেলেইন, বেন সিয়ার্স ও জ্যাকব ডাফি।

উল্লেখ্য, পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম চারটি শেষে ৩-১ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচ জিতে তৃতীয় ম্যাচ হেরেছিল বাংলাদেশ। তবে চতুর্থ টি-টোয়েন্টি জিতে সিরিজ জয় নিশ্চিত করে মাহমুদউল্লাহর দল।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ: লিনট কুমার দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, রাচিন রবীন্দ্র, উইল ইয়াং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক), হেনরি নিকোলস, কোল ম্যাকনকি, স্কট কুগেলেইন, এজাজ প্যাটেল, জ্যাকব ডাফি ও বেন সিয়ার্স।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন