বিজ্ঞাপন

নেপালের ফ্র্যাঞ্চাইজি লিগ মাতাবেন তামিম

September 11, 2021 | 6:22 pm

স্পোর্টস ডেস্ক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তাকে ছাড়া দল ঘোষণা করেছে। তবে তামিম বিশ্বকাপ না খেললেও বিশ্বকাপের আগে ঠিকই টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরছেন। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলতে যাচ্ছেন বাংলাদেশের অভিজ্ঞ ওপেনার।

বিজ্ঞাপন

ইপিএলের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটসের আইকন ক্রিকেটার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তামিম। বিসিবির পক্ষ থেকে অনাপত্তিপত্রও পেয়ে গেছেন। সবকিছু ঠিক থাকলে ইপিএল খেলতে ২৩ সেপ্টেম্বর নেপালের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা তামিমের। টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ২৫ সেপ্টেম্বর, ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ৯ অক্টোবর।

ফ্র্যাঞ্চাইজিটির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ হওয়া এক ভিডিও বার্তায় তামিম বলেন, ‘ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের হয়ে খেলার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার জন্য আমি মুখিয়ে আছি। দ্রুতই আপনাদের সঙ্গে দেখা হবে।’

বিজ্ঞাপন

দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে তামিম। ইনজুরির কারণে শুধু ওয়ানডে সিরিজ খেলে জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরেছিলেন। তারপর তাকে ছাড়া জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ১৩টি টি-টোয়েন্টি খেলে ফেলেছে বাংলাদেশ। এতো লম্বা বিরতিকে কারণ হিসেবে উল্লেখ করে পরে বিশ্বকাপ থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন তামিম।

এদিকে অভিজ্ঞ ওপেনার গণমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে ছিলেন বলেই নেপালের লিগে খেলতে রাজি হয়েছিলেন তিনি, যাতে বিশ্বকাপের আগে টি-টোয়েন্টির ম্যাচ প্রস্তুতিটা হয় তার। তারপর বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেও নেপালে যাচ্ছেন কারণ ফ্র্যাঞ্চাইজটিকে কথা দিয়ে রেখেছেন। তামিম জানান, মূলত ‘কথা রাখতেই’ নেপালের লিগে খেলতে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন