বিজ্ঞাপন

শিপ ব্রেকিং ইয়ার্ডে মাথায় আঘাত পেয়ে মৃত্যু

September 14, 2021 | 7:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে মাথায় আঘাত পেয়ে একজনের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় মাদার স্টিল শিপ ব্রেকিং ইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী নাজিম (৪৭) সীতাকুণ্ড উপজেলার বড়কুমিরা এলাকার হাজী পাড়ার মৃত জানে আলমের ছেলে। তিনি পরিত্যক্ত জাহাজের বিভিন্ন সরঞ্জাম কিনে বাজারে বিক্রি করেন বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে বলেন, ‘সকাল সাড়ে ১১টার দিকে নাজিমকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।’

এএসআই আলাউদিন আরও বলেন, ‘তাকে যারা হাসপাতালে এনেছেন তারা বলেছেন, ওই ইয়ার্ডে স্ক্র্যাপ জাহাজ থেকে গ্যাস সিলিন্ডার নামানো হচ্ছিল। একটি সিলিন্ডার নিচে ফেলার পর সেখান থেকে গ্যাস নির্গত হতে থাকে। তারা ওই সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হয়েছে দাবি করলেও আমরা নাজিমের মাথায় আঘাতের চিহ্ন পেয়েছি। মাথায় সিলিন্ডারের আঘাতেও তার মৃত্যু হতে পারে।’

বিজ্ঞাপন

ফাইল ছবি

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন