বিজ্ঞাপন

পিয়াসার সহযোগী মিশুর বিরুদ্ধে চার্জশিট দাখিল

September 14, 2021 | 10:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মডেল পিয়াসার সহযোগী শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলায় চার্জশিট দাখিল করেছে সিআইডি পুলিশ। রাজধানীর ভাটারা থানার মামলায় গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করা হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই রনপ কুমার চার্জশিট দাখিলের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল সোমবার সিআইডি পুলিশ মিশু হাসানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। ওই দিনই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত চার্জশিটটি দেখেছেন। পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

গত ৪ আগস্ট দুপুরে বসুন্ধরা এলাকা থেকে মিশু হাসানকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, সম্প্রতি তাদের বিরুদ্ধে রাজধানী ঢাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ ‘অনৈতিক কর্মকাণ্ড’সম্পর্কে জানা যায়। এরপরই গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১-এর অভিযানে গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) এবং তার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে হয় ১টি অস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, ১টি ফেরারি গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেকবই ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ জাল মুদ্রা উদ্ধার করা হয়। এরপর কয়েকদফা রিমান্ডে শেষে কারাগারে আটক রয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন