বিজ্ঞাপন

সোহাগ পরিবহনের বাসের সিটে ৪ কোটি টাকার সোনা

September 15, 2021 | 12:19 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা থেকে সাতক্ষীরাগামী সোহাগ পরিবহনের একটি বাস থেকে সোনার ৫৮টি বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। সোনার বারগুলোর ওজন প্রায় ৬ কেজি ৭৫০ গ্রাম। এর বাজারমূল্য প্রায় চার কোটি টাকা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে রাজধানীর এয়ারপোর্ট এলাকায় সোহাগ পরিবহনের একটি বাস থেকে এই সোনা জব্দ করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

শুল্ক গোয়েন্দা অধিদফতর জানায়, সোহাগ পরিবহনের ওই বাসটি এয়ারপোর্ট এলাকায় পৌঁছালে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা বাসটি আটকে তল্লাশি শুরু করেন। তল্লাশির সময় বাসের একটি সিটের নিচে লুকানো অবস্থায় থাকা সোনার বারগুলো পাওয়া যায়।

বিজ্ঞাপন

পরে বাসটি আটক করে ঢাকা কাস্টমস হাউজে নিয়ে যান শুল্ক গোয়েন্দা অধিদফতরের কর্মকর্তারা। যে সিটের নিচে সোনার বারগুলো পাওয়া গেছে সেই সিটের যাত্রী ছাড়াও বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে আটকও করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার সময় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুরো বাসের যাত্রীদের তল্লাশি করা হচ্ছে।

শুল্ক গোয়েন্দা অধিদফতর সূত্র আরও জানিয়েছে, এ ঘটনায় সোহাগ পরিবহনের সঙ্গে যোগাযোগ করে করেছে শুল্ক গোয়েন্দা। পুরো বাসের যাত্রীদের তল্লাশি শেষে অন্য বাসে করে যাত্রীদের গন্তব্যে পাঠানো হবে। একইসঙ্গে সোনা উদ্ধার হওয়া বাসটিও জব্দ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন