বিজ্ঞাপন

‘বিবিসি’র জ্বলে উঠার অপেক্ষায় রোনালদো

December 13, 2017 | 4:45 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

স্প্যানিশ লা লিগার এই আসরে জায়ান্ট দল বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাতলেতিকো মাদ্রিদের খেলা হয়ে গেছে ১৫টি করে। পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সর্বোচ্চ ৩৯ পয়েন্ট পাওয়া বার্সেলোনা। কাতালানদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৩১ পয়েন্ট, অবস্থান চার নম্বরে।

টেবিলের দুইয়ে আছে চমক জাগিয়ে দুর্দান্ত পারফর্ম করে চলা ভ্যালেন্সিয়া। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট এই দলটির। আর টেবিলের তিন নম্বরে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সংগ্রহ ৩৩ পয়েন্ট।

শীর্ষে থাকা বার্সার থেকে ৮ পয়েন্ট পিছিয়ে রিয়াল মাদ্রিদ। মেসি-সুয়ারেজদের থেকে রোনালদো-বেনজেমারা পিছিয়ে থাকলেও তা নিয়ে কোনো শঙ্কা বোধ করছেন না রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এবং রিয়ালের কোচ জিনেদিন জিদান।

বিজ্ঞাপন

গত মৌসুম পর্যন্ত ফুটবল প্রেমীদের মুখেমুখে ছিল ‘বিবিসি’র নাম। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদোকে (বিবিসি) নিয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে চলছিল জিদানের শিষ্যরা। ‘বিবিসি’ কিন্তু এখনও বহাল। কিন্তু, মাঠের পারফর্মে দিনে দিনে হারিয়েই যাচ্ছে সেই ‘বিবিসি’। চলতি মৌসুমে এখনও একসঙ্গে জ্বলে উঠতে পারেননি ‘বিবিসি’ খ্যাত রোনালদো-বেল-বেনজেমারা। তাদের তিনজনের জ্বলে ওঠার অপেক্ষায় আছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। কোচের সঙ্গে তাল মিলিয়ে রিয়ালের প্রাণভোমরা রোনালদোও চাইছেন বেল-বেনজেমাদের নিয়ে জ্বলে উঠতে।

রিয়াল মাদ্রিদের স্বপ্নের ‘বিবিসি’ ত্রয়ীর কারও অফফর্ম চলছে তো, কারও চোট। একসঙ্গে তিন তারকার জ্বলে উঠা হচ্ছে না। রিয়াল সুপারস্টার রোনালদো মনে করছেন, তারা তিনজন একসঙ্গে জ্বলে উঠলে দারুণ কিছুই হবে, ‘আমি পরিপূর্ণ স্কোয়াডটা দেখতে চাই। শুধু বেনজেমা আর বেল নয়, সকলকে একসঙ্গে ভালো করতে হবে। আর বেল-বেনজেমা ও আমি যদি একসঙ্গে ভালো করতে পারি সেটা হবে দারুণ কিছু।’

রোনালদো আরও যোগ করেন, আমাদের দলে এখন ইনজুরি সমস্যা নেই, এটা ভালো লক্ষণ। সবাই একসঙ্গে খেলতে পারার লক্ষণ। যদি ‘বিবিসি’ আবারও একসঙ্গে খেলতে পারে, তবে দারুণ হবে। কারণ আমরা চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/১৩ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন