বিজ্ঞাপন

দুই ভবনের মাঝে পড়ে ছিল ইভানার মরদেহ

September 15, 2021 | 9:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগের পরীবাগে দুই ভবনের মাঝখান থেকে ইভানা লায়লা চৌধুরী (৩২) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উত্তরা ও মিরপুর শাখার স্কলাস্টিকা স্কুলের ইউনিভার্সিটি প্লেসমেন্ট সার্ভিসের এর প্রধান ছিলেন

বিজ্ঞাপন

বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ৪টার দিকে শাহবাগ থানা পুলিশ ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পরীবাগের দুই ভবনের মাঝখান থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুত হাওলাদার জানান, পরীবাগে নবাব হাবিবুল্লা রোডের ২/ক/১৪ নম্বর ৯ তলা ভবনের ৫ম তলায় থাকতেন ইভানা।

বিজ্ঞাপন

ওসি বলেন, ‘আমরা ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেজ দেখেছি। সেখানে দেখা গেছে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ছে ওই নারী। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।’

ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী সারাবাংলাকে জানান, ইভানা দুই সন্তানের জননী। তার স্বামী ব্যারিস্টার আব্দুল্লাহ মাহমুদ হাসান। ইভানা উত্তরা ও মিরপুর শাখার স্কলাস্টিকা স্কুলের ইউনিভার্সিটি প্লেসমেন্ট সার্ভিসের এর প্রধান ছিলেন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। খবর পেয়ে দুপুরে তিনি ওই বাসায় যান। তবে বাসায় যাওয়ার পর ইভানাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বেশ কিছুক্ষণ খোজাখুজির পর দুই ভবনের মাঝখানে খালি জায়গায় ইভানাকে পড়ে থাকতে দেখা যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন