বিজ্ঞাপন

খাগড়াছড়ি ও ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

September 15, 2021 | 11:04 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: খাগড়াছড়ি ও ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  চট্টগ্রাম সাংগঠনিক দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা এবং খুলনা বিভাগে দায়িত্বপ্রাপ্ত যুগ্মসাধারণ সম্পাদক সুব্রত পাল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগের নেতৃত্বে ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বর্ধিত সভায় বক্তারা বলেন, যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ। নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

খাগড়াছড়ি ও ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

বর্ধিত সভাগুলোতে আরও উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মহি উদ্দিন, কার্যনির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির, সরদার মোহাম্মদ আলী মিন্টু, ইঞ্জিনিয়ার প্রতীক ঘোষ, কেন্দ্রীয় কমিটির সদস্য কবির মো. শহিদুল ইসলাম, এড. মো, হাসানুজ্জামান তুষার, মো. শেখ জসিম উদ্দিন।

খাগড়াছড়ি জেলা যুবলীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, সহ সভাপতি মংরে মারমা, সঞ্চালনা করেন  সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন। ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, আহ্বায়ক আশফাক মাহমুদ জন, সঞ্চালনা করেন, যুগ্মআহ্বায়ক রাশেদুর রহমান রাসেল।

বিজ্ঞাপন

বর্ধিত সভায় জেলাসমূহের বিভিন্ন উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন