বিজ্ঞাপন

দুর্গাপূজায় নারী জাগরণের গল্পে ‘বেহুলা পরম্পরা’

September 16, 2021 | 2:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আগামী দূর্গাপূজায় একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘বেহুলা পরম্পরা’। স্বাধীন শাহ-এর রচনায় এটি পরিচালনা করেছেন বর্ণ নাথ। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মনপুরা’খ্যাত অভিনেত্রী ফারহানা মিলি ও দর্শকপ্রিয় অভিনেতা এফ এস নাঈম। এরইমধ্যে নাটকটির শুটিং-এর কাজ সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

নাটকটির মূল গল্প প্রসঙ্গে পরিচালক বর্ণ নাথ বলেন, ‘নারীই আসলে সর্বেসর্বা। অথচ যুগের পর যুগ ধরে নারীর প্রতি অবমূল্যায়ন হয়ে যাচ্ছেই। নারীই কিন্তু সমাজ গড়ার প্রধান নিয়ামক হিসেবে কাজ করে। মূলত বেহুলা পরম্পরা নারী জাগরণের একটি গল্প। এর আগেও নাঈম ভাই ও মিলি আপা আমার নির্দেশনায় কাজ করেছিলেন। তারা দু’জনই এই নাটকে এক কথায় অসাধারণ অভিনয় করেছেন।’

দুর্গাপূজায় নারী জাগরণের গল্পে ‘বেহুলা পরম্পরা’

বিজ্ঞাপন

নাটকে আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু’সহ বেশ ক’জন। এদিকে বর্ণনাথ আগামী পূজাতে প্রচারের উপলক্ষ্যে নির্মাণ করেছেন ‘গৌরী’ নামের আরো একটি নাটক। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নাজনীন হাসান চুমকি।

মাঝে কিছুদিন অভিনয়ে বিরতিতে থাকার পর ফারহানা মিলি ‘বেহুলা পরম্পরা’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ে ফিরেছেন। তবে এফ এস নাঈম অনেক আগেই অভিনয়ে নিয়মিত হয়েছেন। এদিকে ‘অরা’ নামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন এফ এস নাঈম। এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন