বিজ্ঞাপন

মহেশখালীতে ভোটকেন্দ্রে সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ৪

September 20, 2021 | 1:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে কুতুবজোম দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ খবর নিশ্চিত করে মহেশখালী থানার ওসি আবদুল হাই বলেন, কক্সবাজারে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তিনি চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেনের সমর্থক ছিলেন।

নিহত ব্যক্তির নাম আবুল কালাম (৪০)। তিনি বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশারফ হোসেন খোকনের সমর্থক। এছাড়াও এই সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। গুলিবিদ্ধরা হলেন- মো. কাজল, মোবারক হোসেন, সায়মন ও একরামুল হক।

জানা গেছে, সকালে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামালের সমর্থকরা ওই কেন্দ্রে গিয়ে জাল ভোটের অভিযোগ তোলেন। এ সময় বিদ্রোহী প্রার্থী মোশারফের সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে পাঁচজন গুলিবিদ্ধ হন।

বিজ্ঞাপন

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মামুনুর সাংবাদিকদের বলেন, উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ পাঁচজনকেই কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন