বিজ্ঞাপন

স্ত্রীর ব্যাডমিন্টনের ব্যাটের আঘাতে স্বামীর মৃত্যু

September 20, 2021 | 5:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানে স্ত্রীর ব্যাডমিন্টনের ব্যাটের আঘাতে স্বামী আব্দুর রহমানের (৪০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রী নাজমা আক্তারকে (৩৫) আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালের দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মুমূর্ষ অবস্থায় আব্দুর রহমানকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হামপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত আব্দুর রহমান নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কচুয়াকান্দা গ্রামের মৃত শমসের আলীর ছেলে। স্ত্রী সন্তান নিয়ে খিলগাঁওয়ের পুর্ব গোড়ানের ৯ নম্বর রোডের মদিনা মসজিদ গলিতে ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

আব্দুর রহমানের ভাই আব্দুস সালাম জানায়, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে গোড়ান এলাকায় থাকতো রহমান। ওই এলাকায় একটি মুরগির দোকানে কাজ করতো। শুনেছি, সকালে স্ত্রী নাজমার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ভাঙা ব্যাডমিন্টনের ব্যাট দিয়ে রহমানের বুকে আঘাত করে তার স্ত্রী। এতে গুরুতর আহত অবস্থায় খিদমাহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় রহমানের স্ত্রী নাজমাকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

এ বিষয়ে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত আব্দুর রহমানের বুকের বাম পাশে ব্যাডমিন্টনের ভাঙা ব্যাটের আঘাতে তার মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন