বিজ্ঞাপন

বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে গিয়ে করোনা পজিটিভ দিয়া

September 21, 2021 | 2:00 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপের এবারের আসর বসেছে যুক্তরাষ্ট্রে। টুর্নামেন্টে অংশ নিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বাংলাদেশের আর্চারি দল। আর সেখান থেকে এসেছে দুঃসংবাদ। খেলা শুরুর আগে করোনা আক্রান্ত হয়েছেন দিয়া সিদ্দিকী! তবে আক্রান্ত হলেও তার নেই কোনো উপসর্গ।

বিজ্ঞাপন

রোমানসহ অন্য আর্চাররা অংশ নেওয়ার কথা রিকার্ভ ছেলেদের একক, ছেলেদের দলগত, নারী একক, মিশ্র দ্বৈত ও কম্পাউন্ড এককে। এখন দিয়া করোনা পজিটিভ হওয়ায় তার নারী একক ও মিশ্র ইভেন্টে অংশ নেওয়াটা অনিশ্চিত হয়ে পড়েছে।

আর্চারি ফেডারেশনের সহ-সভাপতি আনিসুর রহমান বলেছেন, ‘দিয়া যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই করোনা পজিটিভ হয়েছে। যদিও ওর কোনো উপসর্গ নেই। আজ খেলা শুরুর আগে আরও একবার পরীক্ষা করা হবে। আমরা আশাবাদী ও নেগেটিভ হয়ে খেলতে পারবে।’

বিজ্ঞাপন

ঢাকা ছাড়ার আগে দিয়া সিদ্দিকীসহ ছয় জন আর্চারের করোনা পরীক্ষা হয়েছিল। এর পরেও দিয়া করোনা পজিটিভ হওয়ায় অবাক আনিসুর রহমান আরও বলেন, ‘আমরা তো সবাইকে করোনা টেস্ট করেই পাঠিয়েছি। কিন্ত ওখানে গিয়ে কীভাবে ও পজিটিভ হলো বুঝতে পারছি না।’

আজ থেকে শুরু হবে আর্চারি বিশ্ব চ্যাম্পিয়নশিপের র‍্যাংকিং রাউন্ড। চ্যাম্পিয়নশিপে দিয়া ছাড়াও বাংলাদেশের হয়ে খেলবেন রোমান সানা, হাকিম আহমেদ, রামকৃষ্ণ সাহা, অসীম কুমার দাস ও বিউটি রায়। শুধু অসীম কুমার দাসই খেলবেন কম্পাউন্ড ইভেন্টে। বাকি সবাই খেলবেন রিকার্ভে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন