বিজ্ঞাপন

আদালতে ইভ্যালির রাসেল-শামীমা, সাত দিনের রিমান্ড আবেদন

September 21, 2021 | 3:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলায় রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। এরপর সরাসরি তাদের সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানোর আবেদন সহ সাত দিনের রিমান্ডের আবেদন করেছেন মামলা তদন্ত কর্মকর্তা এসআই নাজমুল হুদা। বিকেল ৩টায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: হাসিবুল হকের আদালতে রিমান্ড বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

গত ১৭ সেপ্টেম্বর বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালি এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র্যাব। অভিযান শেষে বিকেল এই দম্পতিকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা গেছে, গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন আরিফ বাকের । এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তিনি তা পাননি। এমনকি কাস্টমার কেয়ারে ফোন দিয়েও এর সমাধান পাননি। অফিসে গিয়ে তাদের প্রতিনিধির সঙ্গে কথা বললে তারা সঠিক কোনো জবাব দিতে পারেনি। এমনকি প্রতিষ্ঠানের প্রধান কর্তাব্যক্তির সঙ্গেও কেউ দেখা করতে দেয়নি। বারবার এ চেষ্টা করা হলেও ইভ্যালির পক্ষ থেকে খারাপ ব্যবহার করা হয় তার সাথে। এই ঘটনার পরে আরিফ বাকের নামে এক গ্রাহক বাদী হয়ে গুলশান থানায় মামলাটি করেন।

সারাবাংলা/এআই/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন