বিজ্ঞাপন

উত্যক্তের পর মাদরাসা ছাত্রীকে তুলে নিয়ে যাবার পথে গ্রেফতার ৪

September 21, 2021 | 6:41 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: প্রেমের প্রস্তাব দিয়ে বেশ কয়েকদিন উত্যক্তের পর এক মাদরাসা ছাত্রীকে তুলে নিয়ে যাবার পথে চেকপোস্টে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, অপহরণের শিকার মেয়েটি স্থানীয় একটি মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী। নগরীর বায়েজিদ বোস্তামি থানার এলাকায় নিজ বাসা থেকে ছাত্রীটিকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যাবার পথে খুলশী থানার আমবাগান এলাকায় সোমবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে পুলিশের চেকপোস্টে তারা আটক হয়।

গ্রেফতার চার যুবক হলেন- মো. আরিফ (১৮), মো. ইমরান হাসান (১৮), মো. হেলাল (১৯) ও সাহাব উদ্দিন (১৮)। তাদের বাসা বায়েজিদ বোস্তামি থানা এলাকায়।

বিজ্ঞাপন

অপহরণের অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে বায়েজিদ বোস্তামি থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, গ্রেফতার আরিফ তাদের প্রতিবেশি। সে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে কয়েকদিন ধরে উত্যক্ত করে আসছিল। বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানায়। এতে জেনে যান বাবাও। জানতে পেরে ক্ষুব্ধ হয় আরিফ। এর জেরে সোমবার রাত ১টার দিকে কেউ বাদীর বাসার দরজা খোলার চেষ্টা করছে বুঝতে পেরে তিনি জেগে ওঠেন। এসময় তিনি কয়েকজন যুবককে পালাতে দেখেন।

এরপর তিনি আবার ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে প্রতিবেশি এক ব্যক্তি তাকে ঘুম থেকে তুলে জানায়, তার মেয়ে খুলশী থানা হেফাজতে আছেন। খুলশী থানায় গিয়ে মেয়ের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন, আরিফ ও ইমরান তার মেয়ের কক্ষে ঢুকে মুখ চেপে ধরে ঘর থেকে বের করে আনেন। এসময় অপর দু’জন বাসার বাইরে সিএনজি অটোরিকশা নিয়ে দাঁড়িয়ে ছিলেন। পরে খুলশী থানা পুলিশের চেকপোস্টে তাদের আটকানো হয়।

বিজ্ঞাপন

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘আরিফ মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। এরপর থেকে সে মাদরাসায় আসা-যাওয়ার পথে বারবার মেয়েটিকে উত্যক্ত করতে থাকে। মেয়েটি বিষয়টি বাসায় জানালে ক্ষুব্ধ হয়ে আরিফ তাকে তুলে নেয়।’

ছাত্রীর বাবার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে চার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি কামরুজ্জামান জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন