বিজ্ঞাপন

অপহরণের সাজানো মামলা: ৫ মাস পর যুবক উদ্ধার

September 21, 2021 | 7:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার পাঁচবিবি উপজেলার নামা বাঁশখুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে সাজানো অপহরণ মামলায় অপহৃত দেখানো আফরোজ হোসেনকে (২০) উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পাঁচবিবি উপজেলার কয়া নামক স্থানের একটি ইটভাটা থেকে তাকে উদ্ধার করে ডিবি পুলিশ।আফরোজ হোসেন পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের নেজাম উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শাহেদ আল মামুন জানান, একই গ্রামের নেজাম উদ্দীনের পরিবারের সঙ্গে প্রতিবেশী আবু তাহেরের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে, ২০২০ সালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আবু তাহেরের ভাই, ভাতিজা ও ছেলে গুরুতর আহত হন। এ ঘটনায় আফরোজসহ নেজাম উদ্দিনের পাঁচ ছেলের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলা হয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, নেজাম উদ্দিনের ছোট ছেলে আফরোজকে লুকিয়ে রেখে গত ২৬ জুন তাহেরের পরিবারের সাত জনের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে বলে আবু তাহের ও তার স্বজনরা বারবার অভিযোগ করে আসছিলেন।

এ ঘটনায় দীর্ঘ তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় আফরোজকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন