বিজ্ঞাপন

আইপিএলে করোনার হানা

September 22, 2021 | 5:21 pm

স্পোর্টস ডেস্ক

করোনভাইরাসের প্রকোপে ১৪তম আইপিএল মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল গত মে মাসে। তারপর অপেক্ষা করা হয়েছে প্রায় সাড়ে চার মাস, ভারত থেকে আইপিএল সরিয়ে নেওয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। তবু করোনার থাবা থেকে আইপিএলকে আগলে রাখা গেল কই! করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার থাঙ্গারাসু নাটরাজন।

বিজ্ঞাপন

বুধবার (২২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আইপিএল কর্তৃপক্ষ। বিবৃতিতে বলা হয়েছে, তরুণ এই পেসারের শরীরে তেমন কোনো উপসর্গ নেই। আইসোলেশনে রাখা হয়েছে তাকে।

এদিকে, হায়দ্রাবাদের চিকিৎসক দল জানিয়েছে, নাটরাজনের ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছিলেন দলের ছয় জন। তাদেরও আপাতত আইসোলেশনে রাখা হয়েছে। তবে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হায়দ্রাবাদের আজকের ম্যাচটি যথাসময়েই অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে আইপিএল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

গত এপ্রিলে ১৪তম আইপিএল শুরু হয়েছিল ভারতে। কিন্তু মে মাসের শুরুতে বেশ কয়েকটি দলের ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হলে অনেকটা বাধ্য হয়েই আইপিএল স্থগিত করা হয়েছিল। পরে টুর্নামেন্টের বাকি অংশ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে। মরুর দেশটিতে প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। চতুর্থ ম্যাচের আগেই দেখা দিল সমস্যা।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন