বিজ্ঞাপন

নতুন বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

September 22, 2021 | 5:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন। তিনি ওয়ালমার্ট ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকসের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

বিজ্ঞাপন

রাজধানীর হাতিরঝিলে অবস্থিত প্রিয়াংকা শুটিং স্পটে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করছেন হেদায়েত উল্লাহ তুর্কী। অপু ছাড়াও এতে মডেল হয়েছেন হেদায়েত উল্লাহ তুর্কী, রফিক মিন্টু, এরশাদ মণ্ডল।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘সম্প্রতি এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্য এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।’

হেদায়েত উল্লাহ তুর্কী নাটক নির্মাণ ও অভিনয় করলেও এবারই প্রথমবার বিজ্ঞাপন নির্মাণ করছেন। তার সহযোগী নির্মাতা হিসেবে কাজ করছেন পরিচালক স্বপন বিশ্বাস।

বিজ্ঞাপন

সম্প্রতি অপু বিশ্বাস ‘ঈষা খা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন