বিজ্ঞাপন

ইভ্যালির রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

September 23, 2021 | 4:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ধানমন্ডি থানায় দায়ের করা অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. হাসিবুল হকের আদালত তিন কার্যদিবসের মধ্যে এই জিজ্ঞাসাবাদ শেষ করার আদেশ দেন।

এর আগে, মামলাটির তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এসআই আবুল কালাম আজাদ আসামি রাসেল ও তার স্ত্রীকে গ্রেফতার দেখানোসহ রাসেলকে ৫ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

অপরদিকে রাষ্ট্রপক্ষে আইনজীবীরা রিমান্ডের পক্ষে শুনানি করে জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে জামিন না মঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বিজ্ঞাপন

গত ১৬ সেপ্টেম্বর বিকেল চারটায় রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালি সিইও রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে বিকেল এই দম্পতিকে গ্রেফতার করা হয়।

অভিযোগ থেকে জানা গেছে, গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন আরিফ বাকের। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তিনি তা পাননি। এমনকি কাস্টমার কেয়ারে ফোন দিয়েও এর সমাধান পাননি। অফিসে গিয়ে তাদের প্রতিনিধির সঙ্গে কথা বললে তারা সঠিক কোনো জবাব দিতে পারেনি। এমনকি প্রতিষ্ঠানের প্রধান কর্তাব্যক্তির সঙ্গেও কেউ দেখা করতে দেয়নি। বারবার এ চেষ্টা করা হলেও ইভ্যালির পক্ষ থেকে খারাপ ব্যবহার করা হয় তার সঙ্গে। এই ঘটনার পরে আরিফ বাকের নামে এক গ্রাহক বাদী হয়ে গুলশান থানায় মামলাটি করেন। এরপর আরও দুইটি মামলা দায়ের করা হয় এই দম্পত্তির বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন