বিজ্ঞাপন

বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত ১২

September 24, 2021 | 5:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেপরোয়া গতির বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এতে নারী-পুরুষ, শিশুসহ আরও ১২ বরযাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) পৌনে ২টার দিকে সোনাপুর-আলেকজান্ডার সড়কের সমিতির মসজিদ এলাকায় বরযাত্রীবাহী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সৈয়দ আনোয়ারুল আজিম। নিহত গৃহবধূ সুমি আক্তার (৩০) এওজবালিয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মান্নাননগর থেকে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল বামাইক্রোসটি। যাত্রাপথে বাসটি পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতির মসজিদ এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

বিজ্ঞাপন

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানিয়েছেন, মাইক্রোবাসে ১৫ থেকে ১৭ জন যাত্রী ছিল। তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১২ জন। আহতরা ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন