বিজ্ঞাপন

নিজের মোটরসাইকেলে আগুন দিলেন পাঠাও চালক

September 27, 2021 | 1:34 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা লিঙ্ক রোড এলাকায় ট্রাফিক পুলিশ মামলা দেওয়ায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন শওকত হোসেন সোহেল নামে এক ব্যক্তি। পরে পুলিশ মোটরসাইকেল ও সোহেলকে প্রকৃত ঘটনা জানার জন্য থানায় নেয় পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। আগুন জ্বলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে— রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটরসাইকেলে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটরসাইকেলেই হেলমেট ছুড়ে মারছেন।

জানতে চাইলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ওই ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্ট তার কাগজপত্র নিয়ে যায়। কিন্তু সেখানে উপস্থিত লোকদের মোটরসাইকেল চালক বলেন, বারবার মামলা দিয়েছে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে তিনি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটির আগুন নেভায়।

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, মোটরসাইকেলটি এবং ওই বিক্ষুব্ধ চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তাকে আটকের জন্য আমরা থানায় নিয়ে আসিনি বা কোনো আইনি প্রক্রিয়ার জন্য নয়। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি তার ক্ষুব্ধ হওয়ার আসল কারণটি এবং তিনি এমনটি কেন করেছেন।

বাড্ডা থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই ক্ষুব্দ ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র নিয়ে যায়। নতুন করে তার নামে কোনো মামলা হয়নি। তবে আগের দুটি মামলা রয়েছে। কেন তাকে কাগজপত্র দেওয়া হচ্ছে না— এ জন্য তিনি ক্ষুব্ধ হয়ে গাড়িতে আগুন লাগান। কী ঘটেছিল জানতে ওই ট্রাফিক সাজেন্টকে ডাকা হয়েছে।

মোটরসাইকেলে আগুন লাগানোর পর সোহেল চিৎকার করছিলেন এমন তথ্যের বরাত দিয়ে স্থানীয় ফরিদুল ইসলাম নামে এক ব্যবসায়ী বলেন, বারবার ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়েছেন তিনি। আজকেও তার গাড়ির নামে দুটি মামলা দেওয়ার অভিযোগ করেন তিনি। বাড্ডা লিংক রোডে পুলিশের সামনেই ওই ব্যক্তি মোটরবাইকে আগুন ধরিয়ে দেন। পরে একজন পানি দিয়ে নেভাতে চাইলে তাকেও বাধা দেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন