বিজ্ঞাপন

‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনদুর্ভোগ চরমে’

September 28, 2021 | 6:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের দেশে দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে বলেছেন, অযৌক্তিকভাবে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে জনদুর্ভোগ চরমে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, এক দিকে করোনার অজুহাতে চাকরিজীবীদের বেতন অর্ধেক কমিয়ে দিয়ে তাদের জীবিকা নির্বাহের পথ দুর্বিষহ করে তোলা হয়েছে। আবার বেকারত্ব নিয়েও তামাশা করা হচ্ছে।

উচ্চ শিক্ষিত যুবকরা নিজে কাজ করে বেঁচে থাকার চেষ্টা করতে গিয়েও হয়রানির শিকার হচ্ছে। নিজ উপায়ের মাধ্যম মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে ফেলার মতো প্রতিবাদ বিবেককে আহত করেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বনানী কার্যালয়ের মিলনায়তনে কুড়িগ্রামের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী প্রকৌশলী সাইফুর রহমান সরকারের আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

জাপা চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের পার্টিতে যোগদানকারী প্রকৌশলী মো. সাইফুর রহমান সরকারকে স্বাগত জানিয়ে বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে তিনি এক সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। দেশে এখন বি-রাজনৈতিকিকরণ প্রক্রিয়া শুরু হয়েছে। ভোট দেওয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। রাজনৈতিক দল হারিয়ে যেতে বসেছে। কিন্তু দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা মনে রেখেছে। জাপা’র ভাবমূর্তি জনগণের কাছে আরো উজ্জ্বল হয়ে উঠেছে। আলোকিত মানুষরা জাপার পতাকাতলে সমবেত হতে চায়। তারই ধারাবাহিকতায় এই যোগদান।

অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজ কল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় মোমেনা বেগম, জায়েদুল ইসলাম জাহিদ, সোলায়মান সামি, সাইফুল ইসলাম শোভন, ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, আলমগীর হোসেন, ছাত্রসমাজের অর্ণব, সুজন, মোসলেম মিয়াজি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একেএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন