বিজ্ঞাপন

রাইস কুকারকে বিয়ের ৪ দিনের মাথায় ডিভোর্স

October 2, 2021 | 10:00 am

আন্তর্জাতিক ডেস্ক

বিয়ে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ ঘটনা। আর গুরুত্বপূর্ণ এই মুহুর্তকে স্মরণীয় রাখতে নানারকম কাণ্ডই করে থাকেন কেউ কেউ। আবার কেউ কেউ বিয়ে করেও হয়ে যায় খবরের শিরোনাম। এমনই একজন ইন্দোনেশিয়ার যুবক  খাইরুল আনাম। একটি রাইস কুকারকে বিয়ে ও চারদিনের মাথায় ডিভোর্স দিয়ে আলোচনার সৃষ্টি করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আবার সেসব ছবি শেয়ারও করেছেন যা ইতোমধ্যে ভাইরাল। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

খাইরুল আনাম গত সপ্তাহে রাইস কুকারকে বিয়ে করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে বিয়ের কারণ হিসেবে বলেছিলেন, রান্না করতে পারার কথা। এদিকে ডিভোর্সের কারণ হিসেবেও 'শুধু রান্না করতে পারা'কে দোষারোপ করছেন।

এর আগে বিয়ের ছবিতে দেখা যায়, ট্র্যাডিশনাল বিয়ের পোশাক পরে বিয়ে করছেন খাইরুল। বাদ যায় নি, 'কনে' রাইস কুকারও। সেটিকেও পরানো হয়েছে ট্র্যাডিশনাল পোশাক।

বিজ্ঞাপন

রাইস কুকারকে বিয়ের ৪ দিনের মাথায় ডিভোর্স

তবে শুধুই ছবি তোলার জন্য বা মজা করার জন্য নয়, সত্যিই রাইস কুকারকে বিয়ে করেছেন তিনি। বাদ যায়নি বিয়ের কোন আনুষ্ঠানিকতা। রাইস কুকারকে পাশে নিয়েই সই করেছেন বিয়ের কাগজে। বিয়ে শেষে কনের ঘোমটা তুলে চুমু খেতেও ভুলে যাননি।

বিজ্ঞাপন

বিয়ের পর করা পোস্টের ক্যাপশনে খাইরুল আলম লিখেছিলেন, ন্যায্যতা, অনুগত্য, ভালোবাসা ও সুন্দর রান্না করার স্বীকৃতি স্বরূপ রাইস কুকারকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এদিকে চারদিনের মাথাতেই ডিভোর্স দেওয়ার কথাও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন তিনি। আর ডিভোর্সের কারণ হিসেবে জানিয়েছেন, এটি ভালো রান্না জানলেও রান্না ছাড়া আর কিছু পারে না।

সারাবাংলা/এনএস/আরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন