Sarabangla 4th-anniversary Sarabangla 4th-anniversary
বিজ্ঞাপন

জি এম কাদেরের দুর্নীতির তথ্য প্রকাশ করবেন বিদিশা অনুসারী নেতারা

October 3, 2021 | 4:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদেরের ‘অনিয়ম-দুর্নীতি’র বিষয়ে শ্বেতপত্র প্রকাশের সিদ্ধান্ত নিয়েছে বিদিশা নেতৃত্বাধীন জাতীয় পার্টির (জাপা) লালমনিরহাট জেলার নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

রোববার (৩ অক্টোবর) বারিধারা প্রেসিডেন্ট পার্কে বিদিশা অনুসারী লালমনিরহাটের নেতাকর্মীদের বৈঠকে দুর্নীতির শ্বেতপত্র প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জাপার দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে।

এ ব্যাপারে বিদিশা সারাবাংলাকে বলেন , ‘জি এম কাদেরকে আমি গুরুত্ব দেই না। ওনাকে ইমপর্টেন কিছু মনে করি না। লালমনিরহাট জনগণ কী করবে, কী করবে না তা তাদের ব্যাপার।’

বিজ্ঞাপন

বিদিশা আরও বলেন, ‘জি এম কাদেরের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিসহ অনেক কিছু আছে। এগুলো খুঁজে বের করবে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়োজিত কর্মকর্তারা। দুদক রয়েছে, পুলিশ রয়েছে। মোটকথা রাষ্ট্রযন্ত্র রয়েছে দুর্নীতি অনিয়ম খুঁজে বের করে দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার।’

বিদিশার সাথে বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, বিদিশা নেতৃত্বাধীন জাতীয় পার্টির নেতা মেজর অব. শিকদার আনিসুর রহমান, লালমনিরহাট জাপা নেতা ফারুক জামান জাহাঙ্গীর, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে সমন্বয়ক জহির উদ্দিন জহিরসহ অন্যরা।

বিজ্ঞাপন

তবে বৈঠকে উপস্থিত লালমনিরহাটের একজন নেতা জানান, জি এম কাদের তার নির্বাচনী এলাকায় অনেক দুর্নীতি-অনিয়ম করেছে। এ সব তথ্য-উপাত্ত জনগণের মাঝে বিলি করা হতে পারে।

বিদিশা অনুসারী এই নেতা জানান, আজ সন্ধ্যা ৭টায় সার্বিক বিষয় নিয়ে বিদিশার নেতৃত্বাধীন জাতীয় পার্টির কেন্দ্রীয় ১১ জন নেতার বৈঠক রয়েছে। ওই বৈঠকে দলের কাউন্সিলসহ আগামী ১০ থেকে ১৪ তারিখের মধ্যে বড় ধরনের দলীয় সমাবেশ করার সিদ্ধান্ত নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন