বিজ্ঞাপন

মাদক রাখার দায়ে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ান

October 3, 2021 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাদক রাখার দায়ে গ্রেফতার হলেন বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান। রোববার (৩ অক্টোবর) ভারতীয় সময় বিকাল ৪টায় আরিয়ান খানকে গ্রেফতারের কথা জানায় ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকসহ আরও পাঁচজনকে, যারা প্রত্যেকেই বিত্তশালী পরিবারের সন্তান।

বিজ্ঞাপন
মেডিক্যাল পরীক্ষার পথে আরিয়ান (কালো টি-শার্ট পড়া)

মেডিক্যাল পরীক্ষার পথে আরিয়ান (কালো টি-শার্ট পড়া)

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, দুপুর ২টা নাগাদ গ্রেফতার করা হয়েছে শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খানকে। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে তাকে। আরিয়ানের সঙ্গে মিলেছে নিষিদ্ধ মাদক ও ভারতীয় মুদ্রায় নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা। জাহাজের ওই পার্টি থেকে এক্সট্যাসি, কোকেইন, এমডি বা মেফিড্রোন এবং চরসের মতো নানা ধরনের নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করা হয়েছে বলেও জানানো হয়। ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করবার পর এদিন জেজে হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করা হয় আরিয়ানের। আপতত এনসিবির অফিসে রয়েছেন শাহরুখপুত্র।

উল্লেখ্য, শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার কর্মকর্তারা। ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই পরিকল্পনা অনুযায়ী যাত্রী সেজে ক্রুজে পৌঁছেন তারা। সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন