বিজ্ঞাপন

অবৈধ সম্পদ অর্জন, দুই সংসদ সদস্যকে দুদকে তলব

April 4, 2018 | 8:02 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ক্ষমতার অপব্যবহার করে অবৈধ সম্পদ অর্জন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই এমপিকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তারা হলেন, খুলনা-২ আসনের আওয়ামী লীগের এমপি মিজানুর রহমান ও নরসিংদী-২ আসনের স্বতন্ত্র এমপি কামরুল আশরাফ খান।

বুধবার (৪ এপ্রিল) দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দুদক কর্মকর্তা জানান, দুই এমপিকে চিঠি পাঠানো হয়েছে। কামরুল আশরাফ খানকে (১১ এপ্রিল) ও মিজানুর রহমানকে (১৬ এপ্রিল) সকাল ১০টায় দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি জানান দুদকের নোটিশে বলা হয়েছে, দুদক কার্যালয়ে উপস্থিতকালে তাকে আয়কর বিবরণীর সত্যায়িত কপি, স্ত্রী সন্তানদের আয়কর বিবরণীর সত্যায়িত কপি, তাদের স্থাবর অস্থাবর সম্পতির মালিকানার দলিল নিয়ে হাজির হতে হবে। কামরুল আশরাফ খানের বিষয়ে অনুসন্ধান করছেন দুদকের উপসহকারী পরিচালক মো. একরামুল রেজা

অন্যদিকে খুলনা-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান এর বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ অনুসন্ধান করছেন, দুদকের উপপরিচালক মঞ্জুর মোর্শেদ। অভিযোগে বলা হয় খুলনা সিটি করপোরেশনের সরকারি অফিসের ঠিকাদারের কাজ পরিবারের সদস্যদের নামে নিয়েছেন। অধিকাংশ কাজ নামমাত্র করে বাকি টাকা আত্মসাত করেছেন। এই টাকা দিয়ে মাদক ব্যবসা করে তিনি কোটি টাকার মালিক হয়েছেন।

সারাবাংলা/জিএস/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন