বিজ্ঞাপন

জিয়া ক্ষমতায় থাকতে হাজারো সেনা সদস্যকে হত্যা করেছেন: তথ্যমন্ত্রী

October 3, 2021 | 8:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ক্ষমতায় থাকার জন্য হাজারো সেনা অফিসার ও জওয়ানকে হত্যা করেছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

রোববার ( ৩ সেপ্টেম্বর) রাজধানীর জুরাইন রেলগেট চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বেসরকারি প্রতিষ্ঠান অ্যাসোসিয়েশন অভ হিউম্যান ডিভালপমেন্ট প্রোগ্রাম আয়োজিত খাদ্যসামগ্রী বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপির জন্ম মানুষ খুন করার মধ্য দিয়ে হয়েছে দাবি করে তথ্যমন্ত্রী বলেন, বিমান বাহিনীর যে সদস্যদের জিয়া হত্যা করেছিলেন তারা সভা করে এখন জিয়ার মরণোত্তর বিচার দাবি করে।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবীর রিজভীরা বড় বড় কথা বলেন। গয়েশ্বর বাবু তালে-বেতালে কথা বলেন। আর তাদের দল বিএনপি হচ্ছে খুনির দল। জিয়া একজন খুনি এবং তার স্বরূপ যখন আরও উন্মোচিত হবে তখন আজ যারা তার দল করার জন্য আছেন তারা লজ্জিত হবেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগকে মেহনতী মানুষের দল উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ এরশাদ সাহেবের স্যুট-কোট-টাই পরা মানুষের ড্রইংরুমের দল নয়, জিয়ার সাফারি-কোট পরা মানুষের দলও নয়। আওয়ামী লীগ গরীব মেহনতী মানুষের কথা বলে, সাধারণ মানুষের দল আর শেখ হাসিনা সেই সাধারণ মানুষের নেতা। সে কারণেই গত ১৩ বছরে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

আয়োজক সংগঠনের কর্ণধার ড. মো. আওলাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়া, ৫৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত মুফতি, ঢাকা জেলা পরিষদ সদস্য মো. আলমগীর হোসেন এবং কদমতলী থানা আওয়ামী লীগ সদস্যরা। সভাশেষে খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেন তথ্যমন্ত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন